মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
নদীতে ভাসছিল এটিএম শামসুজ্জামানের ছেলের মরদেহ

নদীতে ভাসছিল এটিএম শামসুজ্জামানের ছেলের মরদেহ

স্বদেশ ডেস্ক:

বরিশালের মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাসিরহাট এলাকায় জয়ন্তী নদী থেকে প্রয়াত অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে এটিএম খালেকুজ্জামান কুশলের (৪৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে মরদেহ উদ্ধার করে মুলাদী থানায় নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, মরদেহের সঙ্গে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। সেটি প্রয়াত অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে এটিএম খালেকুজ্জামান কুশলের (৪৬)।

সেখানে ঢাকার সুত্রাপুর থানার দেবেন্দ্র নাথ দাস লেনের ৪৬ নং বাসার ঠিকানা দেয়া হয়েছে। 

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, সোমবার দুপুর দেড়টার দিকে জয়ন্তী নদীতে ভাসমান অবস্থায় দুপুর অর্ধগলিত ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্র অনুযায়ী মরদেহটি অভিনেতা এটিএম শামসুজ্জামানের বলে ধারণা করা হচ্ছে। তার পরিবার ও রাজধানীর সুত্রাপুর থানায় যোগাযোগ করা হয়েছে।

তারা এলে নিশ্চিত বলা যাবে। 

ভাইয়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল। তিনি কালের কণ্ঠকে বলেন, বিকাল চারটার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। প্রথমে চিত্রনায়ক জায়েদ খান তাকে বিষয়টি অবগত করেন।

এরপর পুলিশের পক্ষ থেকে ভাইয়ের মৃত্যুর বিষয়টি জানানো হয়েছে। তার নাম জানিয়ে লাশের ছবিও দেখানো হয়েছে। যার ফলে তিনি নিশ্চিত হয়েছেন যে এটি কুশলের লাশ। 

কোয়েল আরো জানান, বড় ভাইয়ের মৃত্যুর পর থেকে বাসায় থাকতেন না কুশল। বাইরেই থাকতেন।

এমনকি বাবা মারা যাবার পরেও তিনি আসেননি। সর্বশেষ ২৪ তারিখে বাসায় এসে মায়ের সঙ্গে দেখা করে গেছেন। খুলনা যাবেন বলে জানিয়ে গেছেন মাকে। তবে বরিশালে কিভাবে লাশ উদ্ধার হলো তা বুঝতে পারছেন না পরিবারের কেউ। 

মুলাদী নৌ-পুলিশের পরিদর্শক মো. হাবিব বলেন, জয়ন্তী নদীর নাজিরপুর ইউনিয়নের নাসির হাট নিজাম তালুকদারের বাড়ীর এলাকায় মরদেহটি ভাসতে ছিলো। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়। তারা গিয়ে মরদেহ উদ্ধার করে মুলাদী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন। মরদেহে পচন ধরে চার-পাঁচদিন ধরে নদীতে ছিলো বলে ধারণা করা হচ্ছে। তার পরনে শার্ট ও জিন্সের প্যান্ট ছিলো।

সুত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম বলেন, মুলাদী থানার ওসি বিষয়টি জানানোর পর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তার মা জানিয়েছে গত ২৫ অক্টোবর বাসা থেকে খুলনা যাওয়ার কথা বলে বেরিয়েছে। দুইদিন পর তার মায়ের সাথে মোবাইলে কথা হয়েছিলো। তিনি কোথায় তাও জানা যায়নি। সে যে নিখোঁজ রয়েছে তা পরিবারও জানে না বলে জানিয়েছে।

খবর পাওয়ার পর তার পরিবারের সদস্যরা বরিশালের উদেশ্যে রওনা হয়েছেন বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877